উত্তরণ লেখক ও পাঠকের সূতিকাগারের নতুন কমিটি ঘোষণা

  • 209
    Shares

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উত্তরণ লেখক ও পাঠকের সূতিকাগারের দ্বিতীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
সোহাগ সিকদারকে সভাপতি ও তাসবিয়া ইসলাম তুলিকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে সংগঠনটি।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) বিকেল ৪টায় অনলাইনের মাধ্যমে কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়কারী মহব্বত হোসেন মিলন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ- সভাপতি ইফরাদা জান্নাতী আঁচল, সহ-সভাপতি মো. হেয়াদেতুল্লা পাঠান, সাধারণ সম্পাদক তাসবিয়া ইসলাম তুলি, সহ- সাধারণ সম্পাদক স্বপন কুমার, সহ-সাধারণ সম্পাদক সুইটি খাতুন, সাংগঠনিক সম্পাদক আল-মারুফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর লোটাস, অর্থ সম্পাদক সুজানা আফরিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রানা হেমব্রম, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাজলিন মেহজাবিন চৌধুরী, পাঠচক্র বিষয়ক সম্পাদক আফরিন জাহান, পাঠচক্র বিষয়ক সম্পাদক মাহামুদুল হাসান আসিফ, দপ্তর বিষয়ক সম্পাদক মো. সাকিব ইসলাম, অনুষ্ঠান পরিকল্পনা বিষয়ক সম্পাদক মোছাঃ ফারজানা আক্তার ববি, সদস্য -শাদমান শাকিব, সদস্য -শাদমান শাহাদ, মো.জুলফিকার আলী হায়দার, মো. আল মিরাজ হোসেন শুভ, শাকিলা খাতুন, আনোয়ার সাদাৎ জাকি।

অনলাইন সভায় আরো উপস্থিত ছিলেন, রাবির রসায়ন বিভাগের অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু, ফোকলোর বিভাগের সরকারী অধ্যাপক ড. আমিরুল ইসলাম কনক, উর্দু বিভাগের সহযোগী অধ্যাপক ড. সামিউল ইসলাম, ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. হাফিজুর রহমান, উত্তরণের নির্বাহী সমন্বয়কারী মিরান শাহ ও মাজহারুল ইসলাম।

প্রসঙ্গত, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ২০১৭ সালের ২৪ ফেব্রুয়ারী একদল স্বপ্নালু তরুণ শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয় সংগঠনটি। সত্য, সুন্দর সৃজনের মধ্যদিয়ে সাহিত্যকে লালন করা এবং সামাজিক আন্দোলন গড়ে তোলার মধ্য দিয়ে সাম্য,মানবিক মর্যাদা প্রতিষ্ঠা ও স্বপ্নিল সোনালী সমাজ প্রতিষ্ঠার অঙ্গিকার নিয়ে সেদিনেই সন্ধ্যা ৬ টায় শহীদ মিনারে সারা পৃথিবীর ন্যায্য আন্দোলনের সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করে উত্তরণ

#বাংলা প্রবাহ২৪/এএল

,
শর্টলিংকঃ