‘চাইল্ড ডেভেলাপমেন্ট অর্গানাইজেশন’ এর নাটোর জেলা কমিটি গঠন

  • 77
    Shares

অলাভজনক স্বেচ্ছাসেবী সমাজ কল্যাণমূলক সংগঠন ‘চাইল্ড ডেভেলাপমেন্ট অর্গানাইজেশন’ এর নাটোর জেলা কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর ২০২০) বিকেল ৩ টায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে (উত্তরবঙ্গ বার্তা পত্রিকা অফিস) ৯ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

শিক্ষানবিশ আইনজীবী মোঃ মনিরুজ্জামান নয়ন কে সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মোঃ আমিরুল ইসলাম জনি কে সাধারন সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি পদে মোঃ আহসান হাবিব সোহাগ, সহ-সাধারণ সম্পাদক পদে এডঃ আরজুমান্দ বানু পুস্প, অর্থ সম্পাদক পদে মোছাঃ আঞ্জুমান আরা, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ নাদিম খান, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মোছাঃ খাদিজা খাতুন, সদস্য পদে মোঃ জাকির হোসেন ও মোছাঃ নীলুফা ইয়াসমিন কে রাখা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চাইল্ড ডেভেলাপমেন্ট অর্গানাইজেশনের কেন্দ্রীয় প্রধান নির্বাহী পরিচালক এম এ এইচ তুহিন। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি ও নাটোর জেলা পরিষদের সদস্য এডঃ মোছাঃ আঞ্জুয়ারা পারভীন রত্না, বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক এডঃ শামীমা ইয়াসমিন শিখা, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মমিন প্রামানিক, সহ-সাংগঠনিক সম্পাদক বুলবুল আহমেদ ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসিবুল হাসান বুলেট। চাইল্ড ডেভেলাপমেন্ট অর্গানাইজেশনের নাটোর জেলার অন্তর্গত সকল উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নব-নির্বাচিত সভাপতি মোঃ মনিরুজ্জামান নয়ন সংগঠনের সকল কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি তার দায়িত্ব ও কর্তব্য পালনের জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

বাংলা প্রবাহ/এম এম

,
শর্টলিংকঃ