দেখতে বাজে লাগছে বলে কটাক্ষ নেটিজেনের, টুইটে জবাব দিলেন স্বস্তিকা

  • 14
    Shares

ঠোঁট কাটা মহিলা। মুখের উপর সপাটে জবাব দিয়ে দেন। পাশ থেকে অনেকেই বাঁকা চোখে দেখেন বটে কিন্তু তাতে স্বস্তিকা মুখোপাধ্যায়ের কিছু এসে যায় না। সোশ্যাল মিডিয়াতেও সমালোচনার জবাব দেন একদম নিজস্ব মেজাজে। সেই ধারা বজায় রাখলেন সাম্প্রতিক টুইটে।

নিজের লুক নিয়ে বরাবর এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তার নানা ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। তেমনই এক ছবি সোমবার টুইটারে আপলোড করেছিলেন স্বস্তিকা। ছবিতে নিজের ‘আন্ডারকাট হেয়ারস্টাইল’ তুলে ধরেছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন, “ওড়ার জন্য আমার ডানা প্রয়োজন নেই। আমার এই অসজ্জিত মাথাই যথেষ্ট।”

এর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের পালা শুরু হয়ে যায়। কেউ লেখেন, “তোমার সেই লম্বা চুল, মুখ ভরতি হাসি দিয়ে তুমি মন জিতে নাও স্বস্তিকা। কালো বড় চুল রাখা কি তোমার একেবারেই পছন্দ নয়?”, কেউ আবার লেখেন “তোমার হেয়ারস্টাইল ভাল লেগেছে কিন্তু তোমাকে দেখতে ভাল লাগছে না। জানি না কেন হয়তো কোনও মেকআপ বা কোনও ফিল্টার নেই বলে”। জবাব দিতে দেরি করেননি স্বস্তিকা। একটি টুইট শেয়ার করে লেখেন, “খারাপটাই এখন চলছে।  চিয়ার্স টু লুকিং ব্যাড।”

সারমেয়র উপর অত্যাচারের বিরুদ্ধেও সরব হয়েছেন স্বস্তিকা। এক সারমেয় ব্যবসায়ীর কুকীর্তির ভিডিও টুইটে শেয়ার করেছিলেন মানেকা গান্ধী। সেই টুইট শেয়ার করে তীব্র সমালোচনা করেন স্বস্তিকা।

বাংলা প্রবাহ/ এম এম

, , ,
শর্টলিংকঃ