নতুন লুকে উষ্ণতা ছড়াচ্ছেন নুসরাত

  • 2
    Shares

শরীরের এদিক-সেদিক ট্যাটু, বব কাট চুল, নতুন লুকে সামাজিক যোগাযোগ মাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন ভারতের বাংলা ছবির অভিনেত্রী নুসরাত জাহান। নতুন লুকের কিছু ছবি তিনি ইনস্টাগ্রামে আপলোড করেছেন। নতুন ছবি নিয়ে ভক্তদের নানা মন্তব্যের ছড়াছড়ি শুরু হয়েছে।

সবুজ রংয়ের ক্রপ টপ। বুকে, পেটে ট্যাটু। সঙ্গে বব কাট। একেবার ভিন্ন লুকে এভাবেই ফের নেটদুনিয়া কাঁপালেন নুসরত জাহান। কিন্তু কেন এমন অন্যরকম লুকে ছবি পোস্ট করলেন অভিনেত্রী-সাংসদ? আসল কারণ ‘এসওএস কলকাতা’। এই ছবিতে নাকি এমন লুকেই ধরা দেবেন তিনি। যার প্রথম ঝলকেই মুগ্ধ নেটিজেনরা।

ইনস্টাগ্রামে দেওয়া ওই ছবিগুলি শুটিংয়ের ফাঁকেই যে তোলা, তা তাঁর পোস্টের লেখার মাধ্যমেই স্পষ্ট। কোনও ছবিতে লাজুক চোখে তাকিয়ে রয়েছেন আবার কোনও ছবিতে হাতে কাপ। পরনে খুব সম্ভবত সাদা রংয়ের টপ। আর বাকি দু’টি ছবিতে একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন তিনি। সবুজ রংয়ের পোশাক। বুকে, পেটে আঁকা ট্যাটু। চুলে বব কাট। নেটিজেনরা বলছেন, সব মিলিয়ে নাকি অনবদ্য নুসরত।

সন্ত্রাসের কবলে কলকাতা, কীভাবে বাঁচবে এই শহর? সেই গল্পই বলবে মিমি-নুসরতের নতুন ছবি ‘এসওএস কলকাতা’।সাংসদ হওয়ার পর ‘এসওএস কলকাতা’র হাত ধরেই একসঙ্গে পর্দায় প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন এই দুই অভিনেত্রী। তাই এই ছবিকে ঘিরে অনুরাগীদের মনে আলাদা একটা কৌতূহল যে থাকবে, তা বলাই বাহুল্য!

, ,
শর্টলিংকঃ