মসজিদ মিশন একাডেমীর রাষ্ট্রবিরোধী তৎপরতার শাস্তির দাবিতে নির্মূল কমিটির মানববন্ধন

  • 74
    Shares

মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনা বিরোধী, জামায়াত-শিবির পরিচালিত রাজশাহীর মসজিদ মিশন একাডেমীর রাষ্ট্রবিরোধী তৎপরতা বন্ধ এবং অর্থ কেলেঙ্কারীর সাথে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, রাজশাহী মহানগর ও জেলা শাখা।

আজ শনিবার (৫ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় জিরো পয়েন্ট, সাহেব বাজার, রাজশাহীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল, কমিটি রাজশাহী মহানগরের আহবায়ক মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহানের সভাপতিত্ব এবং মহানগরের সদস্য সচিব শাহ আলম বাদশার সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা রাজশাহীর মসজিদ মিশন একাডেমীর রাষ্ট্রবিরোধী তৎপরতা বন্ধ এবং অর্থ কেলেঙ্কারীর সাথে জড়িতদের শাস্তির দাবি জানান।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির অষ্টম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব উপাধ্যক্ষ কামরুজ্জামান বলেন, ‘রাজশাহী অঞ্চলের জামায়াত-শিবিরের গোপন রাজনীতির কেন্দ্রবিন্দু মসজিদ মিশন একাডেমী। এই প্রতিষ্ঠান সরকারের কাছে অর্থ সুবিধা নিলেও তারা সরকারের নিয়ম-নীতি মানে না। তারা সব সময়ই রাষ্ট্রবিরোধী তৎপরতায় জড়িত।’

মানববন্ধনে আরও বক্তব্য প্রদান করেন, রাজশাহী মহানগর বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক কবি আরিফুল হক কুমার, সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক দিলীপ কুমার, মহিলা পরিষদ রাজশাহীর সাধারণ সম্পাদক অঞ্জনা সরকার।

, ,
শর্টলিংকঃ