রাঙামাটিতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির উপহার বিতরণ

  • 62
    Shares

কোভিড-১৯ মহামারি সময়ে বীর মুক্তিযোদ্ধা, শিল্পী, ত্রীড়া সংগঠক ও সাংস্কৃতিক কর্মীদের মাঝে উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি রাঙামাটি জেলা শাখা।

রাঙামাটিতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির উপহার বিতরণ।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল ১০ টায় রাঙামাটি শিশু নিকেতন প্রাঙ্গণে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৯৯ নং অাসনের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার।

করোনাকালিন এ সংকটময় সময়ে মানুষের পাছে থেকে তাদের দুর্ভোগ লাগব করার লক্ষে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি এমন সহায়তা প্রদান করে। রাঙামাটিতে বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নৃত্য শিল্পী, চিত্র শিল্পী, ক্রীড়া সংগঠক সহ ১০০ জনকে এই খাদ্য সামগ্রী উপহার হিসেবে প্রদাণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, সয়াবিন তেল, আলু, পেঁয়াজ, লবন, সাবান।

অনুষ্ঠানে এ সময়ে অারো উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক সদস্য শিক্ষাবিদ নিরুপা দেওয়ান, পার্বত্য চট্টগ্রাম অাঞ্চলিক পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী মো: কামাল উদ্দিন, নারী নেত্রী টুকু তালুকদার, বীর মুক্তিযোদ্ধা চিত্ত রঞ্জন দাশ, মনিবালা চাকমা, ক্যামেলিয়া দেওয়ান, রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি সুনীল কান্তি দে ও সাধারন সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী প্রমুখ।

, ,
শর্টলিংকঃ