রাজনীতিকে পচনশীলতার হাত থেকে রক্ষা করতে হবেঃ আসাদ

  • 13
    Shares

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ বলেন, “রাজনীতি আর রাজনীতিবিদদের হাতে নেয়। সে কারনে রাজনীতি পচনশীল অবস্থায় চলে গিয়েছে। রাজনীতিকে পচনশীল জায়গা থেকে আমাদের অবশ্যই রক্ষা করতে হবে। এজন্য আমাদের রাজনীতিবিদদেরই এগিয়ে আসতে হবে।”

আজ শুক্রবার (২৪জুলাই) সন্ধা ৭ টায় রাইফেল ক্লাব, নাংকিং কনভেনশন সেন্টার, রাজশাহীতে ‘সাবেক ছাত্র সংগ্রাম পরিষদের রাজশাহী’ আয়োজিত হাবিবুজ্জামান চুনির স্মরণ সভায় তিনি একথা বলে।

সামরিক স্বৈরাচার ও সাম্প্রদায়িকতা বিরোধী আন্দোলনের অগ্রসৈনিক ছাত্র সংগ্রাম পরিষদের অন্যতম নেতা হাবিবুজ্জামান চুনির মৃত্যুতে স্মরণ সভা এই স্মরণ সভা সামাজিক দূরত্ব মেনে সীমিত আকারে অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় বক্তারা রাজনীতিতে হাবিবুজ্জামান চুনির ত্যাগ ও আন্দোলন সংগ্রামে তার অবদানের কথা উল্লেখ করেন৷ সভার শুরুতেই ১ মিনিট দাড়িয়ে তাকে সৃতির প্রতি সম্মান জানানো হয়।

স্মরণ সভায় সভাপতিত্বে করেন রাজশাহী সিটি করপোরেশন প্যানেল মেয়র শরিফুল ইসলাম বাবু এবং সঞ্চালনা করেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি অষ্টম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব উপাধ্যক্ষ কামরুজ্জামান।

উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ, রবিউল আলম বাবু, শফিকুল ইসলাম শফিক, মেরাজুল ইসলাম, সেলিম মনোয়ার, হাবিবুর রহমান বাবু, আবদুল্লাহ আল শিবলী, কামরান হাফিজ, শাহরিয়ার সন্দেশ, হিটলার, রকিবুল হাসান, আব্দুল লতিফ, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিকসহ প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত সবাই ‘সাবেক ছাত্র সংগ্রাম পরিষদ’র নেতৃবৃন্দ।

 

বাংলা প্রবাহ/এম এম

, ,
শর্টলিংকঃ