নোবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সি ইউনিটে উপস্থিতি ৯৫.২ শতাংশ

রিয়াদুল ইসলাম,নোবিপ্রবি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির গুচ্ছভুক্ত সি ইউনিটের ভর্তি পরীক্ষা সফলভাবে সম্পন্ন হয়েছে।এতে মোট পরীক্ষার্থী ছিলো ১৩৬৯ জন।যার মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করেন ৯৫.২ শতাংশ শিক্ষার্থী।

সোমবার (৩১ অক্টোবর) নোবিপ্রবি ক্যাম্পাসে বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা শুরু হলে নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বিভিন্ন হল পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিনসহ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও পরীক্ষা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

পরীক্ষার বিষয়ে উপাচার্য বলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অত্যন্ত সুন্দর ও সফলভাবে গুচ্ছ পদ্ধতিতে ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এ পরীক্ষা আয়োজনে জেলা প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সবার সহযোগীতা রয়েছে, যার ফলশ্রুতিতে অত্যন্ত সুন্দর একটি ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।”

পরীক্ষা আয়োজনে যারা সার্বিক সহযোগীতা করছেন- বিএনসিসি, রোভার স্কাউট, নোবিপ্রবি শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান উপাচার্য।

উল্লেখ্য,, নোবিপ্রবিতে ভর্তি পরীক্ষা উপলক্ষে শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে ও তাপমাত্রা পরিমাপ করে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করানো হয়। ভর্তি পরীক্ষা উপলক্ষে গঠিত পনেরোটি উপ-কমিটি ও শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের পাশাপাশি নোয়াখালী জেলা প্রশাসন, পৌরসভা, সর্বস্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় পুলিশ ও গোয়েন্দা সংস্থা, ছাত্রনেতৃবৃন্দ, সাংবাদিকসহ সব শ্রেণি পেশার মানুষ পরীক্ষা কার্যক্রমকে এগিয়ে নিতে সহায়তা করছেন। সব মহলের এমন অকৃত্রিম আন্তরিকতার জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো: দিদার-উল-আলম সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

, , ,
শর্টলিংকঃ