নোবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

নোবিপ্রবি প্রতিনিধি:

বাংলাদেশ ছাত্রলীগ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা করা হয়েছে।

আজ সোমবার(২২ নভেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সই করা এক বিজ্ঞপ্তিতে এই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ,নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সেই সাথে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ প্রত্যাশীদের আগামী পনেরো কার্যদিবসের মধ্যে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নোবিপ্রবি ছাত্রলীগের দায়িত্ব প্রাপ্ত নেতাদের কাছে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হলো।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়,এই বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব প্রাপ্ত বাংলাদেশ ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক শরীফ বায়েজীদ ইবনে মাহমুদ কোতোয়াল,উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম মাহবুবুর রহমান সালেহী ও সহ সম্পাদক সৈয়দ ফয়সাল হাসান ক্যাম্পাসে সশরীরে উপস্থিত থেকে জীবন বৃত্তান্ত গ্রহন করবেন।

এর আগে ২০১৭ সালের ২১ অক্টোবর কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালীন সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে শফিকুল ইসলাম রবিনকে সভাপতি ও এস এম ধ্রুবকে সাধারণ সম্পাদক করে নোবিপ্রবি ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়।

, , ,
শর্টলিংকঃ