শহীদজায়া মুক্তিযোদ্ধা বেগম মুশতারি শফির মৃত্যুতে নির্মূল কমিটির চট্রগাম শাখার শোক

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সূচনালগ্নের অন্যতম নেত্রী এবং স্বাধীন বাংলা বিপ্লবী বেতার কেন্দ্রের অন্যতম সংগঠক ও শব্দ সৈনিক, বাংলা একাডেমির ফেলো এবং বেগম রোকেয়া পদকে ভূষিত নারী নেত্রী-সাহিত্যিক বীর মুক্তিযোদ্ধা শহীদজায়া বেগম মুশতারি শফি-এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় ও জেলা শাখার নেতৃবৃন্দ।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক লেখক-সাংবাদিক শওকত বাঙালি শোক বিবৃতিতে বলেন, ‘তাঁর মতো স্পষ্টভাষী এবং সাহসী বিপ্লবী কন্ঠস্বর চিরতরে থেমে যাওয়ায় মুক্তিযুদ্ধের পক্ষ শক্তির অপূরণীয় ক্ষতি হলো। দেশের ধীমান এই কীর্তিমানের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবোদনা জানাই।’

বেগম মুশতারি শফির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংগঠনের চট্টগ্রাম জেলা সভাপতি প্রকৌশলী দেলোয়ার মজুমদার, সাধারণ সম্পাদক রেখা আলম চৌধুরী, কার্যকরী সাধারণ সম্পাদক অলিদ চৌধুরী গতকাল প্রদত্ত এক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

২২ ডিসেম্বর সকাল নয়টায় চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে মরহুমার লাশ আনা হলে জেলা নেতৃবৃন্দ শ্রদ্ধা জানাবেন। সংগঠন সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংগঠনের ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবউল্লাহ চৌধুরী ভাস্কর অনুরোধ জানিয়েছেন।

বাংলা প্রবাহ/এম এম

, , ,
শর্টলিংকঃ