‘জমজ ১৫’ তে মোশাররফের সাথে অভিনয় করবে ফারিয়া

Ecare Solutions

মোশাররফ করিমের অসংখ্য জনপ্রিয় নাটকের মধ্যে অন্যতম হচ্ছে ‘যমজ’। প্রায় ৯ বছর ধরে প্রতি বছর ২ ঈদে নাটকটির সিক্যুয়াল প্রচার হয়। দেখতে দেখতে ‘যমজ ১৫’-তে পোঁছাচ্ছে। এবছর ঈদ উপলক্ষে নির্মিত হতে যাওয়া সিরিজে থাকছেন ফারিয়া শাহরিন।

এর আগে মোশাররফ করিমের সঙ্গে সুমন আনোয়ারের পরিচালনায় ‘সাদা মানুষ’ নাটকে অভিনয় করে অভিনেত্রী হিসেবে প্রশংসা পেয়েছিলেন লাক্সতারকা ফারিয়া শাহরিন। গেল বছর জুনে নাটকটি প্রচার হয়েছিল। পরে দর্শকের হাজার হাজার প্রশংসা সূচক মন্তব্য ফারিয়াকে আনন্দের বন্যায় ভাসিয়েছিল।

তখন থেকে এ অভিনেত্রীর ইচ্ছে ছিল, আবার মোশাররফ করিমের সঙ্গে কাজ করবেন। কিন্তু ব্যাটে-বলে হচ্ছিল না।

চ্যানেল আই অনলাইনকে ফারিয়া বলেন, সাদা মানুষের পর অনেকদিন ধরে মোশাররফ ভাইয়ের সাথে কাজ করা কথা থাকলেও দুজনের সময় মিলছিল না। অবশেষে বড় আয়োজনে ‘যমজ ১৫’-তে একসঙ্গে কাজ হচ্ছে। এতে আমি ভীষণ খুশী।

এবারই প্রথম ‘যমজ’ সিরিজের নাটকে অভিনয় করতে যাচ্ছেন ফারিয়া শাহরিন। তবে আগে থেকে দর্শক হিসেবে তিনি এ নাটকটির কয়েকটি সিরিজ দেখে মুগ্ধ হয়েছেন বলে জানালেন।

ফারিয়া শাহরিন বলেন, মোশাররফ ভাই একসঙ্গে খুবই চমৎকারভাবে তিন চরিত্রে অভিনয় করেন দেখে মুগ্ধ হই। বাবা ও দুই ছেলের চরিত্রে তার দুই ধরণের অভিনয় একেবারে আউটস্টান্ডিং। আমার মনে হয়, এক নাটকের একসঙ্গে তিনটি চরিত্র করা কঠিন।

‘যমজ ১৫’-এর শুটিং করবেন এপ্রিল মাসের দ্বিতীয় সপ্তাহে। নাটকটি একটি টিভিতে প্রচার হবে ঈদুল ফিতরে, পরে পাওয়া যাবে ইউটিউবেও।

এর বাইরে জনপ্রিয় নির্মাতা সাগর জাহানের পরিচালনায় আরেকটি নাটকে কাজ করছেন ফারিয়া শাহরিন। পাশাপাশি কাজল আরেফিন অমির পরিচালনায় বর্তমানে দেশের সবচেয়ে আলোচিত ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর-এ অভিনয় করছেন ফারিয়া শাহরিন।

 

 

বাংলা প্রবাহ/ সু

Ecare Solutions
শর্টলিংকঃ