২৯ এপ্রিল দেব ও রুক্মিণীর বিয়ে!

Ecare Solutions

টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি দেব ও রুক্মিণী মৈত্র। তাদের সম্পর্কের কথা সবার জানা।

সম্প্রতি তাদের বিয়ের আলোচনা জোড়ালো হয় ভারতের পশ্চিমবঙ্গের সিনেমা ইন্ড্রাস্টিতে। অভিনেতা দেব নিজেই নিজের বিয়ের দিন সংবাদমাধ্যমের কাছে ফাঁস করেছিলেন।

আসছে ২৯ এপ্রিল বড়পর্দায় মুক্তি পাচ্ছে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ‘কিশমিশ’। সিনেমাটিতে নায়ক-নায়িকার ভূমিকায় দেখা যাবে দেব ও রুক্মিণীকে।

সিনেমাটির প্রচারে ৯ এপ্রিল একটি শপিং মলে হাজির হয়েছিলেন দেব ও রুক্মিণী। স্বাভাবিকভাবেই তাদের সম্পর্কের বিষয়ে প্রশ্ন তোলেন সাংবাদিকরা।

সেখানে দেব বলেন, ‘২৯ এপ্রিলেই রুক্মিণীকে বিয়ে করছি!’ দেবের এমন ঘোষণায়, উচ্ছ্বাসিত টলিউডের এই দুই তারকার ভক্তরা। তবে ধারণা করা হয়েছিল, বাস্তবে নয়, সম্ভবত ‘কিশমিশ’ সিনেমায় দেব-রুক্মিণীর বিয়ের একটি দৃশ্য রয়েছে। তারই ইঙ্গিত দিলেন অভিনেতা।

এবার ভারতীয় সংবাদমাধ্যমকে সেই কথাই জানালেন এই তারকা। দেব বললেন, ‘‘বিয়ে হবে! টিনটিন আর রোহিণীর। রাহুল মুখোপাধ্যায়ের প্রথম সিনেমা ‘কিশমিশ’-এ। ’’ অর্থাৎ ২৯ এপ্রিল মনের মানুষ রুক্মিণীর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন না দেব।

তাহলে কবে রুক্মিণীকে বিয়ে করছেন? এমন প্রশ্নে দেব বলেন, ‘সর্বোচ্চ আর এক বছর। এই প্রশ্ন বদলে যাবে। সবাই জানতে চাইবেন, দেব তুমি এখন বিবাহিত?’

এদিকে বিয়ের বিষয়ে রুক্মিণী বলেন, ‘যে বছর কেউ প্রশ্ন করবেন না বিয়ে নিয়ে সে বছর তারা বিয়ের পিঁড়িতে বসবেন। ’

বাংলা প্রবাহ /এন এ

Ecare Solutions
শর্টলিংকঃ