হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী মাধবী!

Ecare Solutions

হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। শুক্রবার (২৯ এপ্রিল) সকালে আচমকাই অসুস্থ হয়ে পড়েন ৮০ বছর বয়সী অভিনেত্রী। এদিন তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তার শারীরিক পরীক্ষা শুরু হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গেছে, বেশ কিছুসময় ধরেই রক্তসল্পতায় ভুগছেন অভিনেত্রী। পাশাপাশি সুগারের সমস্যাও রয়েছে তার। এছাড়াও বার্ধক্যজনিত একাধিক সমস্যায় ভুগছেন অভিনেত্রী। এদিন হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করবার পরামর্শ দেন চিকিৎসক। মাধুরী মুখোপাধ্যায় আপাতত ভর্তি রয়েছেন মেডিসিন বিভাগে। তার অসুস্থতার কারণ খুঁজতে ইতিমধ্যেই একাধিক টেস্ট শুরু করেছেন চিকিৎসকরা।

অভিনেত্রীর পরিবারের তরফে জানানো হয়েছে, বেশ কিছুদিন ধরেই তার শরীরটা ভালো যাচ্ছিল না, তাই সবরকম পরীক্ষা নিরীক্ষার জন্যই হাসপাতালে ভর্তি করানো হয়েছে মাধবী দেবীকে। দ্রুত শারীরিক দুর্বলতা কাটিয়ে উঠে বাড়ি আসবেন অভিনেত্রী, এটাই প্রার্থনা পরিবারের।

মা লীলা দেবীর হাত ধরে থিয়েটারে পা রেখেছিলেন মাধবী মুখোপাধ্যায়। শিশির ভাদুড়ির সঙ্গে প্রথম কাজ করেছিলেন ছোট্ট মাধবী। শিশির ভাদুড়ি, নির্মলেন্দু লাহিড়ী এবং ছবি বিশ্বাসের মতো অভিনেতাদের কাছ থেকে অভিনয়ের দীক্ষা পেয়েছেন তিনি। পরবর্তীতে সত্যজিৎ রায়, মৃণাল সেন, ঋত্বিক ঘটকের মতো পরিচালকের ছবিতে কাজ করেছেন তিনি।

দীর্ঘ অভিনয় জীবনে অজস্র ছবিতে কাজ করেছেন অভিনেত্রী, তবে বিশ্ব চলচ্চিত্র তাকে সবচেয়ে বেশি মনে করেছে সত্যজিৎ-এর ‘চারুলতা’ হিসাবে। এছাড়াও ‘২২শে শ্রাবণ’, ‘সুবর্ণরেখা’, ‘মহানগর’, ‘কাপুরুষ’, ‘শঙ্খবেলা’সহ অসংখ্য কালজয়ী ছবিতে অভিনয়ের মাধ্যমে দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন মাধবী।

 

বাংলা প্রবাহ/ সু

Ecare Solutions
শর্টলিংকঃ