শহীদজননী জাহানারা ইমামের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে নির্মূল কমিটির ওয়েবিনার আগামীকাল

Ecare Solutions

শহীদ জননী জাহানারা ইমামের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আগামীকাল ৬ মে (২০২২) বিকেল ২.৩০টায় নির্মূল কমিটি এক আন্তর্জাতিক ওয়েবিনারের আয়োজন করেছে।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘এ বছর ৩ মে ঈদুল ফিতরের দিন ছিল একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতিষ্ঠাতা আহ্বায়ক শহীদজননী জাহানারা ইমামের ৯৩তম জন্মবার্ষিকী। ঈদের কারণে আমরা এই দিন আমাদের নেত্রী শহীদজননী জাহানারা ইমামের সমাধীতে পুষ্পার্ঘ অর্পন ছাড়া অন্যান্য কর্মসূচি যথাসময়ে পালন করতে পারি নি।’

আলোচনার বিষয়: ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে মৌলবাদীদের সাম্প্রদায়িক জিহাদ প্রতিরোধ’। এই ওয়েবিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মুক্তিযোদ্ধা মোস্তাফা জব্বার। সভাপতিত্ব করবেন ‘একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি’র সভাপতি লেখক সাংবাদিক শাহরিয়ার কবির। ওয়েবিনারে ধারণাপত্র পাঠ করবেন নির্মূল কমিটির বহুভাষিক সাময়িকী ’জাগরণ’-এর যুগ্ম সম্পাদক অনলাইন অ্যাক্টিভিস্ট লেখক মারুফ রসুল।

সম্মানিত আলোচক হিসেবে উপস্থিত থাকবেন নির্মূল কমিটির কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার তুরিন আফরোজ, সর্ব ইউরোপীয় নির্মূল কমিটির সভাপতি সমাজকর্মী তরুণ কান্তি চৌধুরী, সুইডেনে অবস্থানকারী নির্মূল কমিটির কেন্দ্রীয় নেতা ও জাগরণ-এর যুগ্ম সম্পাদক লেখক সাংবাদিক সাব্বির খান, মুক্তিযুদ্ধ বিষয়ক ব্লগার ও অনলাইন এক্টিভিস্ট লেখক অমি রহমান পিয়াল, নির্মূল কমিটি আইটি সেল সভাপতি শহীদসন্তান আসিফ মুনীর তন্ময়, ব্লগার এন্ড অনলাইন এ্যাক্টিভিস্ট নেটওয়ার্ক-এর সভাপতি ড. কানিজ আকলিমা সুলতানা, কলমিস্ট ও অনলাইন এ্যাক্টিভিস্ট সমাজকর্মী লীনা পারভীন, ‘জাগরণ’-এর হিন্দি বিভাগের সম্পাদক ভারতের সমাজকর্মী তাপস দাস, নির্মূল কমিটির আইন সহায়ক কমিটির সদস্য এডভোকেট নাসির মিঞা, নির্মূল কমিটি,কুমিল্লা জেলা শাখার সভাপতি সাংবাদিক দিলিপ মজুমদার, টুয়েন্টি ফার্স্ট সেঞ্চুরি ফোরাম ফর হিউম্যানিটি তুরস্ক সাধারণ সম্পাদক লেখক ও চলচ্চিত্রনির্মাতা শাকিল রেজা ইফতি, সাম্প্রদায়িক সন্ত্রাসের শিকার সুনামগঞ্জের ঝুমন দাস, সাম্প্রদায়িক সন্ত্রাসের শিকার ব্রাহ্মণবাড়িয়ার রসরাজ দাস, সাম্প্রদায়িক সন্ত্রাসের শিকার কুমিল্লার অনীক ভৌমিক, বাংলাদেশ কৃষক লীগ, সিলেট জেলার প্রচার ও প্রকাশনা সম্পাদক সাম্প্রদায়িক সন্ত্রাসের শিকার সমাজকর্মী রাকেশ রায়, সাম্প্রদায়িক সন্ত্রাসের শিকার মুন্সিগঞ্জের শিক্ষক হৃদয় মন্ডল ও নির্মূল কমিটির সাধারণ সম্পাদক সমাজকর্মী কাজী মুকুল।

ওয়েবিনারের লিংক: https://us02web.zoom.us/j/89806145578?pwd=cVF3ejFXSTlpMWFZY3E4NG5aZ1NTZz09

নির্মূল কমিটির ফেসবুক  পেজ (https://www.facebook.com/একাত্তরের-ঘাতক-দালাল-নির্মূল-কমিটি-104792680905616/), ফেসবুক গ্রুপ (https://www.facebook.com/ groups/nirmul committee) এবং টুইটার (https://www.facebook.com/ groups/nirmul committee) থেকে অনুষ্ঠান দুটি সরাসরি সম্প্রচার করা হবে। আগ্রহী সবাই আমন্ত্রিত।

Ecare Solutions
শর্টলিংকঃ