কলকাতার শুটিয়ের সময় ভেঙে পড়লো ছাদ

Ecare Solutions

কলকাতার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’। সম্প্রতি একটি বড় দুর্ঘটনার মুখে পড়তে হয়েছিল কলকাতার ‘মিঠাই’ ধারাবাহিকের কলাকুশলীদের। ভারতলক্ষ্মী নামের একটি স্টুডিওতে শুটিং চলছিল।

স্যান্ডি ও পিঙ্কির বিয়ের জন্য সেট সাজানো হয়েছিল স্টুডিওতে। চলছিল শুটিং। হঠাৎ ঘটে যায় মারাত্মক ঘটনা। দমকা হাওয়ায় ভেঙে পড়ে শুটিং ফ্লোরের ছাদ! কালবৈশাখীর দাপটেই এ ঘটনা ঘটে যায় ! সে সময় মোদক পরিবারের সবাই উপস্থিত ছিলেন সেটে। বিয়ের আসরের মাঝেই ভেঙে পড়ে শুটিং ফ্লোরের ছাদ। একটুর জন্য রক্ষা পান কলাকুশলীরা। তবে সেখানে থাকা টেকনিশিয়ানস থেকে পর্দার পেছনের অনেকেই আহত হন।
সঙ্গে সঙ্গে সবার প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। তবে কাউকেই হাসপাতালে ভর্তি করতে হয়নি। সবাই ঠিক আছেন। তবে এই বিপদের পরও থেমে থাকেনি ‘মিঠাই’-এর শুটিং। ফের সাজানো হয় সেট এবং ভয় কাটিয়ে শুরু হয় শুটিং।

‘মিঠাই’ ধারাবাহিককে এর আগেও বেশ কয়েকটি বিপদের সামনে পড়তে হয়েছিল। তবে সেসব এখন অতীত। সম্প্রতি ঘটে যাওয়া ঘটনায় সবাই বেশ আতঙ্কে ছিলেন। কিন্তু মোদক পরিবারের ‘হল্লা পার্টি’কে যে কিছু দিয়েই ভয় পাওয়ানো সম্ভব নয়, তা আরো একবার প্রমাণ করলেন সকলে মিলে।

এখন স্যান্ডি ও পিঙ্কির বিয়ে নিয়ে জমে উঠেছে ধারাবাহিক। অন্যদিকে সিডের স্মৃতিশক্তি ফেরা নিয়ে চিন্তিত বাড়ির সকলে। কিন্তু সিড যে আসলে সবটাই নাটক করছে, তা কিন্তু এখনো স্পষ্ট নয়! অন্যদিকে মিঠাই ও সিডের প্রেম নিয়েও চিন্তিত দর্শক! মোট কথা গল্পের টানাপড়েন নিয়ে এখন জমজমাট ধারাবাহিক!

 

 

বাংলা প্রবাহ/ সু

Ecare Solutions
শর্টলিংকঃ