চাটখিলে দেড় হাজার শিক্ষার্থী পেলো ‘অসমাপ্ত আত্মজীবনী’ বই

Ecare Solutions

নোয়াখালীর চাটখিলে ভীমপুর বহুমুখী উচ্চবিদ্যালয় ও কারিগরি কলেজের ১ হাজার ৫০০ শিক্ষার্থী পেল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’।

শনিবার (২৮ মে) দুপুরে নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এসব বই বিতরণ করেন।

এ সময় সংসদ সদস্য বলেন, বঙ্গবন্ধু এমন একজন মহান নেতা যার জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না। বঙ্গবন্ধু তার লক্ষ্য থেকে কখনো বিচ্যুত হননি। একাগ্রতা ও সাহসিকতার জন্য তিনি বঙ্গবন্ধু হয়েছেন। অপশক্তির বিরুদ্ধে লড়াই করেছেন। আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ। বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ পড়ে আমরা সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিকভাবে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারব।

এ সময় বঙ্গবন্ধুর আত্মজীবনীর ওপর বিশেষ কুইজ প্রতিযোগিতায় সঠিক উত্তর প্রদান করায় সপ্তম শ্রেণির শিক্ষার্থী আবদুল মোবিনকে ১০ হাজার টাকা দেন সংসদ সদস্য।

অনুষ্ঠান শেষে ভীমপুর বহুমুখী উচ্চবিদ্যালয় ও কারিগরি কলেজের নবনির্মিত বহুতল ভবনের শুভ উদ্বোধন করেন।

এ সময় চাটখিল উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ বি এম মোসা, চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের সদস্য এমরাউল চৌধুরী রাসেল, চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন ভিপি, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন ও ভীমপুর বহুমুখী উচ্চবিদ্যালয় ও কারিগরি কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

বাংলা প্রবাহ/ সু

Ecare Solutions
শর্টলিংকঃ