কেকে’র শেষকৃত্য আজ

Ecare Solutions

বলিউডের প্রখ্যাত কেকে-কে আজ বৃহস্পতিবার (০২ জুন) শেষ বিদায় জানানো হবে। মুম্বাইয়ের ভারসোভা এলাকার মুক্তিধাম শ্মশানে কেকের শেষকৃত্য সম্পন্ন হবে।

কেকের মরদেহ মুম্বাই পৌঁছানোর পরই প্রয়াত গায়কের সামাজিক মাধ্যমে শেষকৃত্যের সময়সূচী দেওয়া হয়। তাতে লেখা রয়েছে, ‘আগামীকাল অর্থাৎ ২রা জুন বৃহস্পতিবার পার্ক প্লাজা, ভারাসোভা, আন্ধেরিতে কে কে-কে শেষ শ্রদ্ধা জানান যাবে সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে বারোটা পর্যন্ত। ভারাসোভা শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে তার। অন্তিম যাত্রা সম্পন্ন হবে দুপুর একটায়।’

পোস্টে আরও লেখা হয়েছে ‘কে কে, কৃষ্ণকুমার কুন্নথ তুমি আমাদের ভালোবাসায় থাকবে চিরকাল। তোমাকে আমরা অত্যন্ত মিস করব।’

মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে অসুস্থ হয়ে পড়েন কেকে। তাকে হোটেলে নিয়ে যাওয়া হয়। এরপর সেখান থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা কেকে-কে মৃত বলে ঘোষণা করেন।

কৃষ্ণকুমার কুন্নাথ, যিনি কেকে নামে অধিক পরিচিত। হিন্দি ছাড়াও তিনি তেলুগু, মালয়ালাম, কন্নড়, মারাঠি, গুজরাটি ও তামিল চলচ্চিত্রে গান গেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন। তাকে ভারতের অন্যতম বৈচিত্রপূর্ণ সংগীতশিল্পী হিসেবে গণ্য করা হয়। তিনি শ্রেষ্ঠ পুরুষ নেপথ্য কণ্ঠশিল্পী বিভাগে সাতটি ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়নসহ একাধিক পুরস্কারের মনোনয়ন লাভ করেছেন এবং দুটি স্ক্রিন পুরস্কার অর্জন করেছেন।

 

 

বাংলা প্রবাহ/ সু

Ecare Solutions
শর্টলিংকঃ