বন্যার্তদের মাঝে ডা. মামুন আল মাহতাব স্বপ্নীলের খাবার বিতরণ

Ecare Solutions

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের বিভাগীয় প্রধান ও সম্প্রীতি বাংলাদেশের সদস্য সচিব সিলেটের কৃতি সন্তান অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল এর  উদ্যোগে বন্যাকবলিত অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার, শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার (২০ জুন) সকাল ১০টায় থেকে শুরু করে দিনব্যাপী সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে    অসহায় মানুষের মাঝে এই খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও সিলেট জেলা দায়রা জজ আদালতের এপিপি কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহজাহান চৌধুরী, সিলেট ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মুজাম্মেল হক,দৈনিক ভোরের ডাক ‘র সিলেট জেলা প্রতিনিধি এম এ হান্নান, আব্দুল্লাহ ইমাম, ইমাদুর রহমান , সালেহ আহমদ প্রমুখ।

খাবার বিতরণকালে  বক্তারা বলেন, বন্যায় মানুষের জন-জীবন বিপর্যস্ত। অনাহারে-অর্ধাহারে বন্যার্তরা দিন কাটাচ্ছেন। বক্তারা বলেন,  অধ্যাপক ডা.মামুন

আল মাহতাব স্বপ্নীল সব সময় অসহায় মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। এসব কাজের ধারাবাহিকতায় বন্যা কবলিত এলাকায় কষ্টপীড়িত পানিবন্দি মানুষদের মধ্যে খাবার বিতরণ করে যাচ্ছি।

তারা অসহায় মানুষের পাশে অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীলের মতো সমাজের অন্যান্যদের এগিয়ে আসার আহ্বান জানান।

Ecare Solutions
শর্টলিংকঃ