ক্রিকেট খেলতে গিয়ে আকস্মিক মৃত্যু অভিনেতার

Ecare Solutions

‘ভাবিজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকে মালখান চরিত্রে নজরকাড়া তরুণ ভারতীয় অভিনেতা দীপেশ ভান আর নেই। জানা গেছে, ক্রিকেট খেলতে গিয়ে আচমকা মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। মৃতুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪১ বছর।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, অভিনেতা যেখানে থাকতেন, তার কাছেই ক্রিকেট খেলছিলেন। খেলার মধ্যে হঠাৎ অসুস্থ বোধ করেন। এরপরেই তাঁর নাক-মুখ দিয়ে রক্ত বেরোতে শুরু করে। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্ত বাঁচানো যায়নি।

তার আকস্মিক মৃত্যুতে হতবাক সবাই। শোক প্রকাশ করেছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা ও অভিনেত্রীরা।

দীপেশের সহ অভিনেতা কবিতা কৌশিক টুইট করে লেখেন, ‘ভাবতেই পারছি না। কষ্ট হচ্ছে ৪১ বছর বয়সে দীপশের চলে যাওয়ার খবরে। এফআইআর ধারাবাহিকে অন্যতম চরিত্র ছিলেন। একজন ফিট মানুষ, মদ-সিগারেট বা অন্য কোনও নেশা ছিল না তার। শরীরের ক্ষতি হয় এমন কিছু করত না। স্ত্রী ও শিশু সন্তান রেখে চলে গেলো।’

দীপেশের সঙ্গে কাজ করা আরেক অভিনেতা বৈভব মাথুর জানান, তিনি এবং দীপেশ গতকালও ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর শুটিং করেছেন। তারপর এমন ঘটনা তিনি ভাবতে পারছেন না।

উল্লেখ্য, দীপেশ ‘ভাবিজি ঘর পর হ্যায়’ ছড়াও ‘তারক মেহত কা উলটা চশমা’, ‘এফআইআর’, ‘মে আই কাম ইন ম্যাডাম’-এর মতো জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করেছেন। ২০১৯ সালে বিয়ে করেন তিনি। এক বছর আট মাস বয়সের শিশুপুত্র রয়েছে তার। গত বছর মাকে হারান দীপেশ। এবার নিজেই চলে গেলেন না ফেরার দেশে।

 

 

বাংলা প্রবাহ/ সু

Ecare Solutions
শর্টলিংকঃ