রাজশাহী জেলা ছাত্রলীগ নিয়ে মিথ্যাচারের প্রতিবাদ

Ecare Solutions

সম্প্রতি কয়েকটি নামসর্বস্ব ভূয়া অনলাইন নিউজ পোর্টাল এবং ফেক ফেসবুক আইডি ও পেজ থেকে রাজশাহী জেলা ছাত্রলীগ নিয়ে মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন আপত্তিকর ও ষড়যন্ত্রমূলক লেখা প্রচার করা হচ্ছে। মূলত গণমানুষের মাঝে বিভ্রান্তি ও গুজব সৃষ্টি করার জন্যই এসব করা হচ্ছে৷ রাজশাহী জেলা ছাত্রলীগ এসব ভূয়া তথ্য প্রচার ও গুজব ছড়ানোর বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

আজ রাজশাহী জেলা ছাত্রলীগের পাঠানো এক প্রতিবাদ বিজ্ঞপ্তিতে এসব ষড়যন্ত্রমূলক কার্যক্রমের প্রতিবাদ জানানো হয়েছে৷ প্রতিবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এসব মিথ্যাচারের বিরুদ্ধে রাজশাহী জেলা ছাত্রলীগ আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে।

এ বিষয়ে রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা বলেন, কিছুদিন থেকে অনলাইন প্রচার মাধ্যমে বিভিন্ন ভূয়া ফেসবুক আইডি, পেজ এবং নামসর্বস্ব কিছু অনলাইন নিউজ পোর্টাল থেকে রাজশাহী জেলা ছাত্রলীগ নিয়ে বিভিন্ন আপত্তিকর তথ্য পরিবেশন করা হচ্ছে। মূলত ছাত্রলীগের সুনাম নষ্ট করার জন্য স্বাধীনতাবিরোধি গোষ্ঠী ও তাদের সহযোগীরা এসব করছে বলে আমাদের কাছে তথ্য আছে। জামায়াত-বিএনপির মত তারা গুজব সৃষ্টিতে বিশ্বাসী। তারা গুজব ও অপপ্রচার করে জনমনে বিভ্রান্তি তৈরি করতে চাচ্ছে৷ আমরা এসব ষড়যন্ত্র ও মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। জেলা ছাত্রলীগ এসব গুজব সৃষ্টিকারীদের বিরুদ্ধে অতিদ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে।

Ecare Solutions
শর্টলিংকঃ