নোবিপ্রবি ভিসির সাথে গবেষণা সংসদের নতুন কমিটির সাক্ষাৎ

Ecare Solutions

নোবিপ্রবি প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ভিসি ও নোবিপ্রবি গবেষণা সংসদের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড.দিদার উল আলমের সাথে সাক্ষাৎ করেছে নোবিপ্রবি গবেষণা সংসদের নবগঠিত কমিটির সদস্যরা।

আজ(১৯ সেপ্টেম্বর) দুপুরে উপাচার্যের দপ্তরে সাক্ষাৎ করেন কমিটির সদস্যরা।
এসময় নবগঠিত কমিটির সদস্যরা উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

নবগঠিত কমিটির সদস্যরা উপাচার্যের নিকট নোবিপ্রবি গবেষণা সংসদের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন। নোবিপ্রবি গবেষণা সংসদের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে উপাচার্য অধ্যাপক ড. দিদার উল আলম বলেন,শিক্ষার্থীদের একাডেমিক পড়াশোনার পাশাপাশি গবেষণামুখী হতে হবে।গবেষণার জন্য ভালো রেজাল্ট এর বিকল্প নেই।ভালো রেজাল্ট গবেষণার সুযোগকে বাড়িয়ে দেয়।বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগের শিক্ষার্থীদের মাঝে গবেষণা সংশ্লিষ্ট জ্ঞান ছড়িয়ে দেওয়া ও গবেষণামুখী করার জন্য নোবিপ্রবি গবেষণা সংসদের উদ্যোগকে সাধুবাদ জানান নোবিপ্রবি উপাচার্য।

এসময় উপস্থিত ছিলেন নোবিপ্রবি গবেষণা সংসদের মডারেটর অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক বিপ্লব মল্লিক, নোবিপ্রবি গবেষণা সংসদের নবগঠিত সভাপতি মাহমুদুল হাসান শুভ, সাধারণ সম্পাদক মোরশেদা নূর তিশা, যুগ্ম-সাধারণ সম্পাদক খাদিজা খানম ও সানজিদ ইসলাম ,সাংগঠনিক সম্পাদক তানভীর ইব্রাহীম ,প্রচার সম্পাদক সাখাওয়াত আহমেদ ফাহিম, প্রকাশনা ও দলিল বিষয়ক সম্পাদক তাসনিম আক্তার, অর্থ সম্পাদক কাজী আলামিন, জনসংযোগ ও পারস্পরিক যোগাযোগ সম্পাদক নুরুল আবছার , আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ আল জোবায়ের এবং বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

উল্লেখ্য,”গবেষণার মাধ্যমে জ্ঞান অন্বেষণ” প্রতিপাদ্যকে ধারণ করে ২০২১ সালে নোবিপ্রবি গবেষণা সংসদ যাত্রা শুরু করে।নোবিপ্রবি শিক্ষার্থীদের মাঝে গবেষণা সম্পর্কিত জ্ঞান ছড়িয়ে দিতে শুরু থেকে কাজ করে যাচ্ছে নোবিপ্রবি গবেষণা সংসদ।গত ৭ সেপ্টেম্বর নবগঠিত কমিটির অনুমোদন দেন নোবিপ্রবি উপাচার্য ও নোবিপ্রবি গবেষণা সংসদের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড.দিদার উল আলম।

Ecare Solutions
শর্টলিংকঃ