বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের উপর হামলার নিন্দা জানিয়েছে নির্মূল কমিটি

Ecare Solutions

বীর মুক্তিযোদ্ধা বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের উপর বিএনপির সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি লেখক সাংবাদিক শাহরিয়ার কবির ও সাধারণ সম্পাদক কাজী মুকুল।

সংগঠনের পক্ষ থেকে আজ (২ নবেম্বর ২০২২) এক বিবৃতিতে বলা হয়- ‘আজ বিকেলে মৌলবাদ ও সাম্প্রদায়িকতাবিরোধী দক্ষিণ এশীয় গণসম্মিলনীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর বিএনপির সমাবেশ থেকে ন্যক্কারজনক হামলা করা হয়েছে। তিনি যখন গাড়িতে নয়া পল্টনের রাস্তা ধরে যাচ্ছিলেন, তখন বিএনপির সমাবেশ থেকে তাঁর নাম ধরে আপত্তিকর শ্লোগান দেওয়া হয় এবং তাঁর ওপর শারীরিকভাবে হামলা করা হয়। একই সঙ্গে বিএনপির সন্ত্রাসীরা তাঁর গাড়ি ভাঙচুর করে এবং গাড়ির ড্রাইভারকেও শারীরিকভাবে লাঞ্ছিত করে। তিনি এ বিষয়ে পল্টন থানায় মামলা করেছেন।

‘একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির পক্ষ থেকে আমরা বরেণ্য মানবাধিকার নেতা বীর মুক্তিযোদ্ধা বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর হামলার তীব্র নিন্দা করছি। একই সঙ্গে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানাচ্ছি। বিএনপি যেভাবে আইনশৃঙ্খলা বাহিনীর অনুমতি ছাড়া সমাবেশের নামে সন্ত্রাস করছে, বক্তৃতার নামে সমাজে ঘৃণা-বিদ্বেষের ভাইরাস ছড়াচ্ছে- জননিরাপত্তার স্বার্থে এ ধরনের সন্ত্রাসী সমাবেশ বন্ধ করার জন্য সরকারের নিকট দাবি জানাচ্ছি।’

Ecare Solutions
শর্টলিংকঃ