নোবিপ্রবিতে গাজীপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে শাহাদাত-সাকিব

Ecare Solutions

নোবিপ্রবি প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অধ্যয়নরত গাজীপুর জেলা হতে আগত শিক্ষার্থীদের সংগঠন গাজীপুর জেলা ছাত্রকল্যান সমিতির নবগঠিত কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে কৃষি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী সাহাদাত হোসেন শাওন এবং একই সেশনের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষার্থী মোঃ সাইদুজ জামান সাকিব কে সাধারণ সম্পাদক করে নতুন এ কমিটির অনুমোদন দেয়া হয়।

বৃহস্পতিবার (১লা ডিসেম্বর) সংগঠনের উপদেষ্টা ও কৃষি বিভাগের সহকারী অধ্যাপক ড. কাওছার হোসেন, ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক অদিতি কর, খাদ্য প্রযুক্তি ও পুষ্টিবিজ্ঞান বিভাগের লেকচারার মোহাম্মদ আসাদুল হাবিব, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজম্যান্ট বিভাগের লেকচারার শিলামনী হাফসা , বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের লেকচারার মোহাম্মদ আসাদুজ্জামান স্বাক্ষরিত ২১ সদস্যের এ কমিটির অনুমোদন দেয়া হয়।

নতুন কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোঃ সাজ্জাদ হোসেন অনিক, সহ-সভাপতি পদে সানজিদা আহমেদ ও তুহিন লাট নির্বাচিত হয়েছেন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে পূর্ণা সিংহ পুরকায়স্থ, শরিফুল ইসলাম,মোঃ আসাদুজ্জামান সজল, আহমাদ উমাইর, মাহমুদুল হাসান দ্বীপ এবং মোঃ সাইফ আল সানি জিসান।

প্রচার সম্পাদক পদে ইমতিয়াজ আহমেদ ও লিমন হোসেন
অর্থ সম্পাদক পদে দেওয়ান নাঈমুর রহমান ও আতিক হাসান।

দপ্তর সম্পাদক পদে মোঃ আমিনুর রহমান,কর্মসূচি বিষয়ক সম্পাদক পদে মোঃ মেহেদী হাসান,আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে আবদুল্লাহ মোস্তফা,ছাত্রী বিষয়ক সম্পাদক পদে ফারিহা খানম লিছা,ইসরাত জাহান শর্মী,
এছাড়াও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে নাজমুন নাহার শাম্মী,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে
তাসনিমা আক্তার আনিকা,ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে
মাহফুজুর কবির নির্বাচিত হয়েছেন।

কমিটির বিষয়ে নবনির্বাচিত সভাপতি সাহাদাত হোসেন শাওন বলেন,“ সকলের সহযোগিতায় আমরা সংগঠনকে এগিয়ে নিয়ে যাবো। কমিটির মাধ্যমে আমরা সবাইকে সাথে নিয়ে প্রতিবছর বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের ও ভর্তি পরবর্তী করণীয় বিষয়ে নবীন শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতায় কাজ করে যাবো।কিভাবে, কি করে সংগঠনের সাবেক, বর্তমান সকলের কল্যাণে কাজ করা যায় ও সংগঠনকে আরো নান্দনিক ভাবে সাজানো যায়, গতিশীল করা যায় সেই বিষয়ে নানাবিধ পদক্ষেপ নিবো ইনশাআল্লাহ।”

এ বিষয়ে সাধারণ সম্পাদক সাইদুজ জামান সাকিব বলেন,“ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত গাজীপুর জেলার সকল সাধারণ শিক্ষার্থীদের উন্নয়নের স্বার্থে কাজ করে যাচ্ছে গাজীপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি। ক্যাম্পাসে নানাবিধ উন্নয়নমূলক কাজের নজির রেখে আসছে আমাদের সংগঠন।
এরই ধারাবাহিকতায় আমাদের সকল কাজের গতি নতুন কমিটির মাধ্যমে আরও বহুগুণ বাড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।”

Ecare Solutions
, ,
শর্টলিংকঃ