নোবিপ্রবির চলো পাল্টাই ফাউন্ডেশনের শীতবস্ত্র পেলো নোয়াখালীর ৮০ শীতার্ত পরিবার

Ecare Solutions

রিয়াদুল ইসলাম,নোবিপ্রবি

নোয়াখালীর সুবিধাবঞ্চিত ও অসহায়দের মাঝে প্রায় ৮০টি শীতবস্ত্র বিতরণ করেছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘চলো পাল্টাই ফাউন্ডেশন’।

সোমবার(৯ জানুয়ারি) তিনব্যাপি কর্মসূচির অংশ হিসেবে প্রথম দিন এ কার্যক্রম পরিচালনা করা হয়।


জানা যায়,নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পাশের ৫০ টি অসহায় পরিবারের মাঝে কম্বল এবং নূর জাহান মেমোরিয়াল স্কুলের ৩০ জন অসচ্ছল শিশুদের মাঝে সোয়েটার বিতরণ করা হয়।বিতরণ কর্মসূচি ২০২২-২৩ আওতায় এবছর সর্বমোট ৬০০ কম্বল ও ৫০ টি সোয়েটার বিতরণ করা হবে।

প্রথম ধাপ শেষে, দ্বিতীয় ধাপে চলো পাল্টাই ফাউন্ডেশন নোবিপ্রবির স্বেচ্ছাসেবী দল লক্ষ্মীপুরের আলেকজান্ডার, মুন্সীরহাটের প্রত্যন্ত অঞ্চলে কম্বল বিতরণ সম্পন্ন করে।তৃতীয় ধাপে আগামীকাল ১০ তারিখ নোয়াখালী এক্সপ্রেস ট্রেনে চড়বে চলো পাল্টাই ফাউন্ডেশন।

স্বেচ্ছাসেবী দলটি প্রতিটি স্টেশনে ঘুমন্ত শীতার্ত মানুষদের উদ্দেশ্যে, সারা রাত ব্যাপী চলবে কর্মসূচি। ১১ তারিখ রাতে চতুর্থ ধাপে চলো পাল্টাই ফাউন্ডেশন যাবে নোয়াখালীর বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে।


ক্যাম্পাসপ্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণকালে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.দিদারুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. আবদুল বাকী,নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর স্যার, চলো পাল্টাই ফাউন্ডেশনের উপদেষ্টা প্রফেসর ড. ফিরোজ আহমেদ।

Ecare Solutions
, ,
শর্টলিংকঃ