নোবিপ্রবিতে ১৬ বছর চাকরি শেষে সহকর্মীদের জমকালো বিদায় সংবর্ধনা পেলো জসিমউদ্দীন

Ecare Solutions

রিয়াদুল ইসলাম, নোবিপ্রবি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) কর্মচারী এসোসিয়েশনের উদ্যোগে রেজিস্ট্রার দপ্তরের প্রধান সহকারী কম্পিউটার অপারেটর মো.জসিমউদদীনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ১৬ বছর চাকরি শেষে সহকর্মীদের এমন আয়োজনে খুশি জসিমউদ্দিন ও তার পরিবারের সদস্যরা।

মঙ্গলবার(১০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে বিশাল এই বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

জানা যায়,বিদায়ী সংবর্ধনায় সহকর্মীরা জসীমউদ্দিনের সাথে কাটানো স্মৃতিচারণ করে তাকে ক্রেস্ট প্রদান করেন। এছাড়াও পরিবারের সকলকে বিভিন্ন উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানের সার্বিক তত্ত্ববধানে ছিলেন মো.সিরাজুল ইসলাম,আব্দুল্লাহ আল মামুন,এনায়েত হোসেন রাব্বি ও একরাম হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড.দিদার-উল-আলম। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড.আব্দুল বাকি,শিক্ষক সমতির সভাপতি ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর,রেজিস্ট্রার(অ.দা) জসিমউদ্দীন, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন ও সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন,কর্মচারী এসোসিয়েশনের নেতা আব্দুল্লাহ আল মামুন। এতে আরো উপস্থিত ছিলেনজসিমউদদীনের পরিবারের সদস্যরা ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শাখার কর্মচারীরা।

Ecare Solutions
, ,
শর্টলিংকঃ